Sunday, November 12, 2017

২য় পর্ব, নোয়া মাইক্রোবাস ঢাকার কাছাকাছি ডেইলি ও প্যাকেজ সিস্টেম নিয়ে আলোচনা ।

We provide transport facility at convenience cost, pick and drop, office purpose, long tour, Monthly basis etc, service available for whole Bangladesh from Dhaka city.....to know more call us. http://rentacarsbd.com

আমাদের কাছে যে সব গাড়ী ভাড়া পাওয়া যায়, প্রাইভেট কার বা সেডান কার , নোয়া মাইক্রবাস , হায়েস মাইক্রবাস, এ্যাম্বুলেন্স, টুরিস্ট বাস, মিনি ট্রাক, কভার ভ্যান ও জীপ । ভাড়া নেওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, যোগাযোগ এর নম্বর 01611511616 এবং 01911511616 , ইমেইল; sevenrentacars@gmail.com আরও বিস্তারিত জানতে দেখতে পারেন আমাদের ওয়েব সাইট www.rentacarsbd.com , অথবা চলে আসতে পারেন আমাদের অফিসে, অফিসের ঠিকানা House;61, Road; 18, sector, 11, uttara, Dhaka.
আজ রেন্টাল নোয়া মাইক্রোবাস সম্পর্কে সামান্য ধারনা দিচ্ছি ,
রেন্ট-এ-কার এর নোয়া মাইক্রোবাস পাওয়া যায় ২০০০ থেকে ২০১৪ মডেল পর্যন্ত । নোয়া গাড়ী গুলো মূলত ৮ সিট হয়ে থাকে । ড্রাইভার ছাড়া বসতে পারে ৭ জন । আমাদের কাছে নোয়া ডিএক্স, জিএল ও এক্স-নোয়া পাওয়া যায় । এছারাও আমাদের কাছে আছে হুন্দাই কোম্পানির নোয়া হুন্দাই এইস ওয়ান ।
আমাদের কাছে টাউনেস, লাইটেঁস ও ভক্সি নোয়া নাই । কারন টাউনেস, লাইটেঁস গাড়ী গুলো ২০০০ এর পূর্বের মডেল এর নাম । আর ভক্সি গাড়ীর মেকানিক্যাল ত্রুটি থাকায় আমরা ভক্সি নোয়া গাড়ীর সার্ভিস দেই না ।
নোয়া ডিএক্স ও নোয়া জিএল গাড়ী গুলো দেখতে একই রকম হলেও, নোয়া ডিএক্স গাড়ী গুলো ২০০২ থেকে ২০০৬ মডেল পর্যন্ত হয়, এবং এর ফ্লোরটা উঁচু হয়ে থাকে । আর জিএল গাড়ী গুলো ২০০৪ থেকে ২০০৭ মডেল হয়ে থাকে এবং এগুলোর ফ্লোর নিচু ও বসতে আরাম দায়ক । তবুও এই দুই পদের গাড়ীর ভাড়া একই রকম , যেমন ঢাকার মধ্যে প্রতিদিন টোটাল প্যাকেজ ৪,০০০/ টাকা আর বডি ভাড়া নিলে এটা ১০ ঘণ্টায় সাধারণত ২,৭০০/ টাকা করে দেওয়া হয় । আমাদের নিয়মিত ক্লায়েন্ট দের বডি ভাড়া দিয়ে থাকি ২,৫০০/ টাকা । সাথে ফুয়েল , ড্রাইভার এর খাদ্য । কোথাও টোল, পারকিং প্রয়োজন হলে এগুলো ভ্রমণকারীর দিতে হয় । ১০ ঘণ্টার বেশী ব্যাবহার করলে ১০ ঘণ্টা পর ওভার টাইম ২০০/ টাকা কিন্তু নিয়মিত ক্লায়েন্ট দের জন্য ১০০/ টাকা ।
এক্স নোয়া আছে তিন প্রকৃতির, কিন্তু সব গুলোই ডুয়েল এ/সি সাথে সেন্ট্রাল এ/সি । এখানে তিন প্রকৃতির অর্থাৎ ২০০৪ থেকে ২০০৮ মডেল পর্যন্ত , ২০০৯ থেকে ২০১১ পর্যন্ত ও ২০১২ থেকে ২০১৫ পর্যন্ত ।
২০০৪ থেকে ২০০৮ পর্যন্ত বডি ভাড়া ৩,০০০/ টাকা ,
২০০৯ থেকে ২০১১ পর্যন্ত বডি ভাড়া ৪,০০০/- টাকা ,
২০১২ থেকে ২০১৫ পর্যন্ত বডি ভাড়া ৫,০০০/-টাকা , সাথে ফুয়েল, টোল পারকিং দরকার হলে এবং ড্রাইভার এর খাবার । ১০ ঘণ্টার বেশী প্রয়োজন হলে প্রতি ঘণ্টা বডি ভাড়ার ৫% হারে ওভার টাইম ধরা হয় । যেমন ৩০০০/ বডি ভাড়ার ৫% হিসাব করলে দাঁড়াচ্ছে ১৫০/- টাকা ।
অপর দিকে প্যাকেজ নিলে প্রতি গাড়ীতে দিনে ১,৫০০/ টাকা যোগ হবে । আর নিয়মিত ক্লায়েন্ট দের জন্য প্রতি দিনের ভাড়ায় ডিসকাউন্ট ৫০০/ টাকা পর্যন্ত এক্সট্রা ডিসকাউন্ট ওভারটাইমেও । তাহলে গাড়ী ভাড়া নেওয়ার জন্য সেভেন রেন্ট-এ-কার এর সাথে যোগাযোগ করুন ।
২য় পর্ব ছিল নোয়া মাইক্রোবাস ঢাকার কাছাকাছি ডেইলি ও প্যাকেজ সিস্টেম নিয়ে আলোচনা, http://www.rentacarsbd.com/car6.php
সেভেন রেন্ট-এ-কার এজেন্সি থেকে আপনার প্রয়োজনীয় রেন্টাল গাড়ী নিতে পারবেন ।

No comments:

Post a Comment

Thanks for your comment and opinion

Michael Shikder

Cell: 01611-511616, 01911-511616

Coordinator
Seven Rent-A-Car
House#61, Road#18, Sector#11, Uttara, Dhaka-1230, Bangladesh

http://rentacarsbd.com