About Me

My photo
亲爱的客户,美好的一天。 你需要租车吗? 如果需要紧急情况,请向手机发送短信。01611511616; 01911511616“如果不紧急,请发邮件。电子邮件地址; sevenrentacars@gmail.com,请访问,http://www.rentacarsbd.com ''谢谢”

Thursday, November 9, 2017

পর্ব ১, প্রাইভেট কার এর ডেইলি বেসিস ও ঢাকার মধ্যে প্যাকেজ।

We provide transport facility at convenience cost, pick and drop, office purpose, long tour, Monthly basis etc, service available for whole Bangladesh and Dhaka city.....to know more call us.http://rentacarsbd.com

আমাদের কাছে যে সব গাড়ী ভাড়া পাওয়া যায়, প্রাইভেট কার বা সেডান কার এর মধ্যে , টয়োটা ব্র্যান্ড এর ৯৬ থেকে ২০১৪ মডেল পর্যন্ত, যাহার নাম বলে, হানড্রেড, হানড্রেড টেন, হানড্রেড এলেভেন, এক্স- করোল্লা, এক্সিও, এলিওন , প্রিমিও । এগুলো ঢাকার মধ্যে অথবা ঢাকা থেকে যে কোন জেলা শহরে, বিশেষ করে যেখানের সড়ক পথ ভালো আছে, সে সব এলাকায় ভাড়া দিয়ে থাকি । এসব গাড়ী একদিনের জন্য বা কয়েকদিনের জন্য বা এক মাস বা কয়েক মাস বা কয়েক বছরের জন্য ভাড়া নিতে পারেন । শুধু যে এই গাড়ি গুলো , তা নয় , প্রায় সব ধরনের ছোট বড় সব গাড়ি ভাড়া দিয়ে থাকি। ভাড়া নেওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, যোগাযোগ এর নম্বর 01611511616 এবং 01911511616 , ইমেইল; sevenrentacars@gmail.com আরও বিস্তারিত জানতে দেখতে পারেন আমাদের ওয়েব সাইট www.rentacarsbd.com , অথবা চলে আসতে পারেন আমাদের অফিসে, অফিসের ঠিকানা House;61, Road; 18, sector, 11, uttara, Dhaka.
সব গাড়ি নিয়েই সংক্ষেপে কিছু কথা বলবো। প্রথম বিষয় হানড্রেড, হানড্রেড টেন, হানড্রেড এলেভেন কাকে বলে, যে সব গাড়ী ২০০০ সনের পূর্বে জাপানের টয়োটা প্রতিষ্ঠান তৈরি করেছে, এর মধ্যে বেশী পুরাণটা নাইটি বলে যেটা আমাদের কাছে নাই, এগুলো বাস স্ট্যান্ডে রাস্তার মোড়ে মোড়ে বা এয়ারপোর্টে পাওয়া যায় , কিন্তু আমাদের কাছে হানড্রেড, হানড্রেড টেন, হানড্রেড এলেভেন থেকে শুরু , এগুলো একদিন এ ১০ ঘণ্টা উত্তরার কাছাকাছি ব্যাবহার করতে পারবেন , যাহার সর্বমোট ভাড়া ২৭০০/ টাকা। এর থেকে বেশী সময় ব্যাবহার করলে প্রতি ঘণ্টায় আপনাকে পরিশোধ করতে হবে ৩০০/ টাকা । এই গাড়ী গুলো যদি চান যে আপনি উত্তরা থেকে নিয়া অন্য এলাকায় ব্যাবহার করবেন, তাহলে ঢাকার কাছাকাছি থাকলে এর ভাড়া প্রদান করতে হবে ১০ ঘণ্টায় মাত্র ২,০০০/ টাকা, এর সাথে আপনার যোগ করতে হবে ফুয়েল খরচ অর্থাৎ গ্যাস বা অকটেন , যতটুকু ব্যবহার করবেন ততটুকু দিলেই হবে । সাথে দিতে হবে, কোথাও টোল বা পারকিং লাগলে। যদি ১০ ঘণ্টার বেশী সময় লাগে , ১০ ঘণ্টা পর প্রতি ঘণ্টায় ২০০/ টাকা করে দিলেই হবে । আরেকটা বিষয় আপনারা নাস্তা করলেন, বা লাঞ্চ বা ডিনার করলেন, ড্রাইভারকেও করাইয়া দিলেন অথবা ১৫০/ টাকা করে দিয়ে দিলেন, সে তার সময় মতো খেয়ে নেবে ।
তবে যাই বলেন, যারা প্রায় বা নিয়মিত আমাদের কাছ থেকে গাড়ী ভাড়া নেন, তাদের জন্য থাকে আমাদের কাছে অঘোষিত ডিস্কাউনট । যেমন ২০০০/ এর ভাড়া হয় ১৮০০/ টাকা, ওভার টাইম ২০০/- এর পরিবর্তে মাত্র ৫০/ টাকা ।
এরপর জানা যাক, এক্স- করোল্লা সম্পর্কে, ২০০০ থেকে ২০০২ পর্যন্ত যেটার মডেল ওগুলো মূলত এসেসটা , আর ২০০৩ থেকে ২০০৬ পর্যন্ত এক্স- করোল্লা বা জি- করোল্লা হয়ে থাকে , এগুলো একদিন এ ১০ ঘণ্টা উত্তরার কাছাকাছি ব্যাবহার করতে পারবেন , যাহার সর্বমোট ভাড়া ৩,২০০/ টাকা। এর থেকে বেশী সময় ব্যাবহার করলে প্রতি ঘণ্টায় আপনাকে পরিশোধ করতে হবে ৩০০/ টাকা । এই গাড়ী গুলো যদি চান যে আপনি উত্তরা থেকে নিয়া অন্য এলাকায় ব্যাবহার করবেন, তাহলে ঢাকার কাছাকাছি থাকলে এর ভাড়া প্রদান করতে হবে ১০ ঘণ্টায় মাত্র ২,৫০০/ টাকা, এর সাথে আপনার যোগ করতে হবে ফুয়েল খরচ অর্থাৎ গ্যাস বা অকটেন , যতটুকু ব্যবহার করবেন ততটুকু দিলেই হবে । সাথে দিতে হবে, কোথাও টোল বা পারকিং লাগলে। যদি ১০ ঘণ্টার বেশী সময় লাগে , ১০ ঘণ্টা পর প্রতি ঘণ্টায় ২০০/ টাকা করে দিলেই হবে । ড্রাইভার দের খাবার বিষয় একই রকম আপনারা নাস্তা করলেন, বা লাঞ্চ বা ডিনার করলেন, ড্রাইভারকেও করাইয়া দিলেন অথবা ১৫০/ টাকা করে দিয়ে দিলেন, সে তার সময় মতো খেয়ে নেবে ।
তবে যাই বলেন, যারা প্রায় বা নিয়মিত আমাদের কাছ থেকে গাড়ী ভাড়া নেন, তাদের জন্য থাকে আমাদের কাছে অঘোষিত ডিস্কাউনট । যেমন ২,৫০০/ এর ভাড়া হয় ২,২০০/ টাকা, ওভার টাইম ২০০/- এর পরিবর্তে মাত্র ১০০/ টাকা ।
এক্সিও, এলিওন , প্রিমিও ২০০২ থেকে ২০১৬ পর্যন্ত মডেল বাংলাদেশে এসেছে, এর মধ্যে আমাদের কাছে আছে এক্সিও ২০০৭ থেকে ২০১৪ মডেল, এলিওন ২০০৪ থেকে ২০১৪ মডেল, প্রিমিও ২০০৬ থেকে ২০০১৪ মডেল পর্যন্ত, এক্সিও ২০০৬ থেকে ২০০৮ মডেল পর্যন্ত গাড়ী গুলোতে বেশ কিছু ত্রুটি থাকায় , আমাদের কাছ থেকে এটা ভাড়া দেওয়া হয় না।
এক্সিও ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত গাড়ি গুলো একদিন এ ১০ ঘণ্টা উত্তরার কাছাকাছি ব্যাবহার করতে পারবেন , যাহার সর্বমোট ভাড়া ৩,৫০০/ টাকা। এর থেকে বেশী সময় ব্যাবহার করলে প্রতি ঘণ্টায় আপনাকে পরিশোধ করতে হবে ৩০০/ টাকা । এই গাড়ী গুলো যদি চান যে আপনি উত্তরা থেকে নিয়া অন্য এলাকায় ব্যাবহার করবেন, তাহলে ঢাকার কাছাকাছি থাকলে এর ভাড়া প্রদান করতে হবে ১০ ঘণ্টায় মাত্র ২,৮০০/ টাকা, এর সাথে আপনার যোগ করতে হবে ফুয়েল খরচ অর্থাৎ গ্যাস বা অকটেন , যতটুকু ব্যবহার করবেন ততটুকু দিলেই হবে । সাথে দিতে হবে, কোথাও টোল বা পারকিং লাগলে। যদি ১০ ঘণ্টার বেশী সময় লাগে , ১০ ঘণ্টা পর প্রতি ঘণ্টায় ২০০/ টাকা করে দিলেই হবে । ড্রাইভার দের খাবার বিষয় সব ক্ষেত্রে একই রকম আপনারা নাস্তা করলেন, বা লাঞ্চ বা ডিনার করলেন, ড্রাইভারকেও করাইয়া দিলেন অথবা ১৫০/ টাকা করে দিয়ে দিলেন, সে তার সময় মতো খেয়ে নেবে ।
তবে যাই বলেন, যারা প্রায় বা নিয়মিত আমাদের কাছ থেকে গাড়ী ভাড়া নেন, তাদের জন্য থাকে আমাদের কাছে অঘোষিত ডিস্কাউনট । যেমন এই এক্সিও গাড়ি ২,৮০০/ এর ভাড়া হয় ২,৫০০/ টাকা, ওভার টাইম ২০০/- এর পরিবর্তে মাত্র ১০০/ টাকা ।
এক্সিও এর সমান ভাড়ায় আমরা দিয়ে থাকি এলিয়ন ও প্রিমিও ২০০২ থেকে ২০০৭ মডেল। অর্থাৎ এলিয়ন বা প্রিমিও ২০০২ থেকে ২০০৭ পর্যন্ত গাড়িতে একই ভাড়া হবে।
এবার আসা যাক এলিয়ন নিউ শেপ নিয়ে, এলিয়ন ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত গাড়ি গুলো একদিন এ ১০ ঘণ্টা উত্তরার কাছাকাছি ব্যাবহার করতে পারবেন , যাহার সর্বমোট ভাড়া ৪,০০০/ টাকা। এর থেকে বেশী সময় ব্যাবহার করলে প্রতি ঘণ্টায় আপনাকে পরিশোধ করতে হবে ৪০০/ টাকা । এই গাড়ী গুলো যদি চান যে আপনি উত্তরা থেকে নিয়া অন্য এলাকায় ব্যাবহার করবেন, তাহলে ঢাকার কাছাকাছি থাকলে এর ভাড়া প্রদান করতে হবে ১০ ঘণ্টায় মাত্র ৩,৫০০/ টাকা, এর সাথে আপনার যোগ করতে হবে ফুয়েল খরচ অর্থাৎ গ্যাস বা অকটেন , যতটুকু ব্যবহার করবেন ততটুকু দিলেই হবে । সাথে দিতে হবে, কোথাও টোল বা পারকিং লাগলে। যদি ১০ ঘণ্টার বেশী সময় লাগে , ১০ ঘণ্টা পর প্রতি ঘণ্টায় ৩০০/ টাকা করে দিলেই হবে । ড্রাইভার দের খাবার বিষয় সব ক্ষেত্রে একই রকম আপনারা নাস্তা করলেন, বা লাঞ্চ বা ডিনার করলেন, ড্রাইভারকেও করাইয়া দিলেন অথবা ১৫০/ টাকা করে দিয়ে দিলেন, সে তার সময় মতো খেয়ে নেবে ।
যারা আমাদের কাছ থেকে প্রায় বা নিয়মিত গাড়ী ভাড়া নেন, তাদের জন্য থাকে আমাদের কাছে অঘোষিত ডিস্কাউনট । যেমন এই এলিয়ন ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত গাড়ি ৩,৫০০/ এর ভাড়া হয় ৩,০০০/ টাকা, ওভার টাইম ৩০০/- এর পরিবর্তে মাত্র ১০০/ টাকা । কিন্তু এলিয়ন ২০১৩ থেকে ২০১৬ মডেল গাড়ি গুলো প্রতিদিন বডি ভাড়া ৪,০০০/ টাকা এর সাথে অন্য খরচ গুলো একই থাকবে।
গাড়ির মধ্যে রেন্ট-এ-কার যে গাড়িকে লেটেস্ট বলা হয় , তা হচ্ছে প্রিমিও নিউশেপ গাড়ি ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত গাড়ি গুলো একদিন এ ১০ ঘণ্টা উত্তরার কাছাকাছি ব্যাবহার করতে পারবেন , যাহার সর্বমোট ভাড়া ৫,০০০/ টাকা। এর থেকে বেশী সময় ব্যাবহার করলে প্রতি ঘণ্টায় আপনাকে পরিশোধ করতে হবে ৫০০/ টাকা । এই গাড়ী গুলো যদি চান যে আপনি উত্তরা থেকে নিয়া অন্য এলাকায় ব্যাবহার করবেন, তাহলে ঢাকার কাছাকাছি থাকলে এর ভাড়া প্রদান করতে হবে ১০ ঘণ্টায় বডি ভাড়া মাত্র ৪,০০০/ টাকা, এর সাথে আপনার যোগ করতে হবে ফুয়েল খরচ অর্থাৎ গ্যাস বা অকটেন , যতটুকু ব্যবহার করবেন ততটুকু দিলেই হবে । সাথে কোথাও টোল বা পারকিং লাগলে। যদি ১০ ঘণ্টার বেশী সময় লাগে , ১০ ঘণ্টা পর প্রতি ঘণ্টায় ৪০০/ টাকা করে দিলেই হবে । ড্রাইভার দের খাবার বিষয় সব ক্ষেত্রে একই রকম আপনারা নাস্তা করলেন, বা লাঞ্চ বা ডিনার করলেন, ড্রাইভারকেও করাইয়া দিলেন অথবা ১৫০/ টাকা করে দিয়ে দিলেন, সে তার সময় মতো খেয়ে নেবে ।
যারা আমাদের কাছ থেকে প্রায় বা নিয়মিত গাড়ী ভাড়া নেন, তাদের জন্য থাকে আমাদের কাছে অঘোষিত ডিস্কাউনট । যেমন এই প্রিমিও ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত গাড়ি ৪,০০০/ এর ভাড়া হয় ৩,৫০০/ টাকা, ওভার টাইম ৪০০/- এর পরিবর্তে মাত্র ২০০/ টাকা । কিন্তু প্রিমিও ২০১৩ থেকে ২০১৬ মডেল গাড়ি গুলো প্রতিদিন বডি ভাড়া ৫,০০০/ টাকা এর সাথে অন্য খরচ গুলো একই থাকবে।https://www.facebook.com/michael.shikder/posts/1523956037685322

No comments:

Post a Comment

Thanks for your comment and opinion

Michael Shikder

Cell: 01611-511616, 01911-511616

Coordinator
Seven Rent-A-Car
House#61, Road#18, Sector#11, Uttara, Dhaka-1230, Bangladesh

http://rentacarsbd.com